বাগেরহাটে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা

Spread the love

বাগেরহাট: বাগেরহাট জেলার মোংলা উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের আয়োজনে ২৮ সেপ্টেম্বর সোমবার সকাল ১০টায় মোংলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সকাল ১০টায় প্রথমে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। পূস্পার্ঘ্য অর্পণ শেষে জন্মদিনের কেক কাটা হয়। পরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় মোংলা পৌর আওয়ামী লীগ’র সভাপতি মুক্তিযোদ্ধা শেখ আ. রহমান বলেন বাংলাদেশের যে উন্নয়ন হয়েছে তা জননেত্রী শেখ হাসিনার আমলেই হয়েছে। শেখ হাসিনা ছাড়া অন্য কোন সরকার বাংলাদেশের কোন উন্নয়ন করে নাই। এছাড়া তিনি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

আলোচনা সভা শেষে দোয়া অনুষ্ঠিত হয় দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা তৈয়বুর রহমান। দোয়া অনুস্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টে যারা শহীদ হয়েছিলো তাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয় এবং দোয়া অনুষ্টান শেষে সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়েছে।

আমাদেরকণ্ঠ/এসআই/খ.ম. নাজাকাত হোসেন সবুজ

Related posts