প্রেমিকাকে ধর্ষণ করে অন্যত্র বিয়ের প্রস্তুতি, শ্বশুড়বাড়ি থেকে কারাগারে বর

Spread the love

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় বিয়ের প্রলোভনে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে গায়ে হলুদের অনুষ্ঠান থেকে পুলিশ তাকে গ্রেফতার করেছে। বর সেজে শ্বশুরবাড়ি যাওয়ার পরিবর্তে তাকে কারাগারে যেতে হয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে ইসতিয়াক আহমেদকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে ফতুল্লার পশ্চিম দেওভোগ নাগবাড়ি এলাকায় গায়ে হলুদের অনুষ্ঠান থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা যায়, ফতুল্লার দেওভোগ নাগবাড়ি এলাকার সম্পর্কে বেয়াইন ওই তরুণীর সঙ্গে ইসতিয়াক আহমেদের চার বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্কও হয়। তারা একে অপরকে বিয়ে করার ইচ্ছে পোষণ করলে বিষয়টি দুই পরিবারের মধ্যে জানাজানি। তবে ইসতিয়াকের পরিবার এই সম্পর্ক মেনে নেয়নি। পরে ওই তরুণী বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে ইসতিয়াক নানা টালবাহানা করে অন্যত্র বিয়ের সিদ্ধান্ত নেন।

ফতুল্লা মডেল থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) শফিকুল ইসলাম জানান, অভিযোগ পেয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় ইসতিয়াককে গ্রেফতার করেছে। প্রেমিকাকে ধর্ষণের মামলায় আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

আমাদেরকণ্ঠ/এসআই

Related posts