Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর, ২০২১

Facebook Facebook Facebook Facebook

বন্যায় রান্নার পাত্রেই বর-কনের যাত্রা

আন্তর্জাতিক ডেস্ক:
প্রকাশিত: মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ০৪:০১
বন্যায় রান্নার পাত্রেই বর-কনের যাত্রা

বন্যার কারণে যানবাহন চলাচল বন্ধ। এদিকে বিয়ের দিনক্ষণ ঠিক হয়ে আছে অনেক আগে। বিয়ের জন্য নির্ধারিত দিনে তাই মন্দিরে যাওয়ার জন্য অগত্যা রান্নার পাত্রেই সওয়ার হলেন বর-কনে। ঘটনাটি ঘটেছে ভারতের কেরালা রাজ্যে।

আকাশ ও ঐশর্য নামে ওই যুগলের যাত্রাপথের একটি ভিডিও ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যাত্রায় বিড়ম্বনায় হলেও অভিনন্দন ও প্রশংসার জোয়ারে ভাসছেন এই নবদম্পতি।

ভিডিওতে দেখা যায়, অ্যালুমিনিয়ামের ওই পাত্রটিতে বসেছেন আকাশ ও ঐশর্য। তাদের পথ দেখাচ্ছেন এক ফটোগ্রাফারসহ আরও কয়েকজন।

ভারতের দক্ষিণাঞ্চলের কেরালায় টানা কয়েকদিন ধরে ভারী বৃষ্টি হচ্ছে। পানিবন্দি হয়ে পড়েছেন বহু মানুষ। ঘরবাড়ি, রাস্তাঘাট, ফসলি জমি পানিতে তলিয়ে গেছে। বন্যাকবলিত এলাকাগুলোতে এখনো উদ্ধার কাজ চালাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর বিশেষ টিম। ২০১৮ সালেও রাজ্যটিতে শতাব্দীর সবচেয়ে ভয়াবহ বন্যায় পাঁচশর মতো মানুষ নিহত ও ১০ লাখের বেশি মানুষ ঘরছাড়া হন।

রাজ্যের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ান বলেছেন, কেরালা রাজ্যে কিছু জায়গার পরিস্থিতি খুব খারাপ। মানুষের জীবন রক্ষার পাশাপাশি ক্ষয়ক্ষতি ঠেকাতে সরকারের যা করণীয় তা করা হচ্ছে। ক্ষতিগ্রস্তদের ত্রাণ সহায়তার জন্য ক্যাম্প চালু করা হয়েছে।

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।
কপিরাইট রেজিস্ট্রেশন নাম্বার CRW-24516