Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, শনিবার, ১ আষাঢ় ১৪৩১, ১৫ জুন, ২০২৪

Facebook Facebook Facebook Facebook

শাস্তি ঘোষণার পর এবার ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস চমকের

বিনোদন ডেস্ক:
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ আগষ্ট, ২০২৩, ০২:৩৭
স্ট্যাটাস

সহশিল্পী ও নির্মাতার বিরুদ্ধে অভিযোগ মিথ্যা প্রমাণ হওয়ায় শাস্তি পেয়েছেন ছোট পর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। অভিনয়শিল্পী সংঘের রায়ে আর্থিক জরিমানার পাশাপাশি আনুষ্ঠানিক ক্ষমা চাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে তাকে।এ ঘটনার পরই বুধবার নিজের ফেসবুক পেজে পরপর দুইটি ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়েছেন এই অভিনেত্রী। যেখানে তিনি পরোক্ষভাবেই কটাক্ষ করেছেন সেই রায়কে। 

এক স্ট্যাটাসে চমক লেখেন, ‘বাংলাদেশ একদমই একটি নারীবাদী দেশ। এখানে মেয়েরা সর্বস্থলে সবসময় নিরাপদে এবং নিশ্চিন্তে কাজ করতে পারে। কোথাও কারও কাছে কিংবা কোনও পরাশক্তি বা ষড়যন্ত্রের কাছে মাথা নত করতে হয় না। নিরাপদে নির্ভিক থাকুক প্রতিটি মেয়ে।’

অপর একটি স্ট্যাটাসে অভিনেত্রী কবিতার ভাষায় মনের ভাব প্রকাশ করেছেন। লিখেছেন, ‘দিন শেষে সব দোষ নন্দ ঘোষের। আনন্দবাবু তো তুলসীপাতা, তাও আবার ধোয়া, যায় না তাকে ছোঁয়া! নন্দ ঘোষের মুখে তালা, ভয়-ভীতিও আছে, পাছে সবাই করে ছি-ছি তারে, কেটে দেয় তার ডালপালা যদিও একটু বাড়ে! থাক, এবার না হয় বাঁচুক প্রাণ, কে নেবে, যদি রাখে ঈশ্বর মানীর মান! দুষ্ট লোক এবার দিলেও ফাঁকি, মনে রেখো, তার হিসেব রইলো শ’খানেক বাকি!’

অভিনেত্রীর এই স্ট্যাটাসে অনেকেই তার সঙ্গে একমত পোষণ করলেও, অধিকাংশই সমসাময়িক ঘটনাগুলো নিয়েই মন্তব্য করেছেন। তারা মনে করছেন, সম্প্রতি তার বিরুদ্ধে দেওয়া রায় ও অভিযোগকে কেন্দ্র করেই চমকের এই স্ট্যাটাস। এর আগে, নিজের কৃতকর্মের জন্য অনুতপ্ত হন চমক। সেইসঙ্গে ফখরুল বাশার মাসুম ও আরশ খানের কাছে দুঃখ প্রকাশ করেন। এ ছাড়া ভবিষ্যতে এই ধরনের কাজ করবেন না মর্মে লিখিত অঙ্গীকার দেন। তবে যে নাটকের সেটে ঘটনাটি ঘটেছিল এবং সে সময় যারা উপস্থিত ছিলেন ওই নাটকের সেটে তাদের সবার সামনে চমককে দুঃখ প্রকাশ করতে হবে বলে সংগঠনগুলো থেকে জানানো হয়েছে।

প্রসঙ্গত, বৈঠকে উপস্থিত ছিলেন টেলিপ্যাবের সাধারণ সম্পাদক সাজু মুনতাসির, কার্যনির্বাহী সদস্য বাবুল আহমেদ, ডিরেক্টরস গিল্ডের সভাপতি অনন্ত হীরা, সহসভাপতি আশরাফুল আলম, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর, অভিনয়শিল্পী সংঘের সহসভাপতি আনিসুর রহমান মিলন, সাধারণ সম্পাদক রওনক হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক নাজনীন হাসান চুমকি প্রমুখ।

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।
কপিরাইট রেজিস্ট্রেশন নাম্বার CRW-24516