Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪৩১, ২১ জুলাই, ২০২৪

Facebook Facebook Facebook Facebook

হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন কৃষকের ছেলে

হবিগঞ্জ প্রতিনিধি:
প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৩, ০১:৪০
কৃষকের ছেলে

হবিগঞ্জে হেলিকপ্টারে চড়ে বিয়ে করেছেন কৃষকের ছেলে ও মুদি দোকানির মেয়ে। এ সময় কয়েকশ লোক ভিড় জমান হেলিকপ্টার দেখতে। বুধবার (৬ সেপ্টেম্বর) জেলা শহরের শায়েস্তানগর এলাকায় আব্দুল আলী কমিটিউনিটি সেন্টারে এ বিয়ে সম্পন্ন হয়।

বর কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার বরাগীকান্দি গ্রামের কৃষক হাছান আলীর ছেলে ইতালি প্রবাসী নাসির মিয়া এবং কনে হবিগঞ্জ সদর উপজেলার বহুলা গ্রামের মুদি দোকানি কুদরত আলীর মেয়ে কলেজছাত্রী মাশিয়াত জাহান প্রমি। দুপুরে কিশোরগঞ্জের আদমপুর বাজার থেকে বরবাহী হেলিকপ্টারটি হবিগঞ্জের উদ্দেশে রওনা হয়। অল্প সময়ের মধ্যেই কনের বাড়ির একটি ঈদগাহে অবতরণ করে। পরে গাড়ি করে কমিউনিটি সেন্টারে যায়।

বিকেলে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বর নাসির উদ্দিন হেলিকপ্টারে করে কনে প্রমিকে নিয়ে বাড়ির উদ্দেশে রওনা হন। এ সময় কয়েকশ লোক ভিড় জমান হেলিকপ্টার দেখতে। বর নাসির মিয়া জানান, বাবার ইচ্ছে পূরণ করতে তিনি হেলিকপ্টারে চরে বিয়ে করেছেন। এই আনুষ্ঠানিকতা উভয় পরিবারের সদস্যরা উপভোগ করেন। বরের বাবা হাছান আলী জানান, তার অনেক দিনের স্বপ্ন ছিল ছেলেকে হেলিকপ্টারে বিয়ে করাবেন। সেই স্বপ্ন পূরণ হওয়ায় আনন্দের শেষ নেই।

কনের বাবা কুদরত আলী বলেন, আমাদের গ্রামের আর কেউ হেলিকপ্টারে চরে বিয়ে করেনি। এই বিয়েতে গ্রামবাসীও আনন্দিত হয়েছেন।

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।
কপিরাইট রেজিস্ট্রেশন নাম্বার CRW-24516