Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪৩১, ২১ জুলাই, ২০২৪

Facebook Facebook Facebook Facebook

চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে নারী শ্রমিককে হত্যা

আমাদেরকণ্ঠ ডেস্ক :
প্রকাশিত: শনিবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৩, ০৩:০৩
নারী শ্রমিককে হত্যা

গাজীপুরের শ্রীপুরে পোশাক কারখানার এক নারী শ্রমিককে তাকওয়া পরিবহনের চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এমসিবাজার এলাকায় ঘটনাটি ঘটে। ঘটনার পর বাসসহ চালক পালিয়ে যায়। পরে উত্তেজিত জনতা ওই পরিবহনের কয়েকটি বাস ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে প্রায় আধা ঘণ্টা চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত চম্পা বেগম (৩২) ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ নিজগাঁও গ্রামের আবুল কালামের স্ত্রী। তিনি শ্রীপুর পৌর এলাকার বৈরাগীরচালায় হ্যামস গার্মেন্টস লিমিটেড কারখানার শ্রমিক ছিলেন।চম্পা বেগমের ভাতিজা সুমন মিয়া জানান, শুক্রবার সন্ধ্যায় তাঁর চাচি শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকায় ছোট বোন লাভলী বেগমের বাসায় গিয়েছিলেন। সেখান থেকে তিনি সাড়ে ৯টার দিকে তাকওয়া পরিবহনের একটি বাসে ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শী বালু শ্রমিক জালাল উদ্দিন জানান, এমসিবাজারের কাছাকাছি পৌঁছার পর চলন্ত বাস থেকে ওই নারীকে ধাক্কা দিয়ে ফেলে দেয় হেলপার। গুরুতর অবস্থায় তাঁকে (নারী) মাওনা চৌরাস্তা আলহেরা হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।স্থানীয় বাসিন্দারা জানায়, এর আগে গত ২২ জুন শহিদুল ইসলাম নামে পোশাক কারখানার এক শ্রমিককে তাকওয়া পরিবহনের চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করা হয়।

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।
কপিরাইট রেজিস্ট্রেশন নাম্বার CRW-24516