Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, শুক্রবার, ২৪ অগ্রহায়ণ ১৪৩০, ০৮ ডিসেম্বর, ২০২৩

Facebook Facebook Facebook Facebook

স্থগিত সেলিব্রিটি ক্রিকেট লিগ

আমাদেরকণ্ঠ ডেস্ক :
প্রকাশিত: রবিবার, ০১ অক্টোবর, ২০২৩, ১১:১২
আওয়ামী লীগ

অপ্রীতিকর ঘটনার পরে সাময়িক স্থগিত করা হয়েছে তারকাদের নিয়ে আয়োজিত ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’। শনিবার সন্ধ্যায় মিরপুর ইনডোর স্টেডিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ সিদ্ধান্তের কথা জানান সিসিএল আয়োজক কমিটি। 

শুক্রবার রাতে তারকাদের এই ক্রিকেট খেলায় হাতাহাতির ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের সুস্থ হতে কিছুদিন সময় লাগবে। এছাড়াও বাকি দলগুলোর খেলোয়াড়দের অনেকেই এখন খেলতে সম্মতি জানাচ্ছেন না। ফলে সাময়িকভাবে এই টুর্নামেন্ট স্থগিত ঘোষণা করা হয়েছে। 

পুরো টুর্নামেন্ট আবার নতুন করে শুরু হবে বা যেখানে খেলা শেষ হয়েছে সেখান থেকে শুরু হবে কি না, এসব বিষয়ে বিস্তারিত খুব শিগগিরই জানানো হবে বলে জানিয়েছে আয়োজক কমিটি। সংবাদ সম্মেলনে গতকালের অপ্রীতিকর ঘটনা প্রসঙ্গে দীপংকর দীপন বলেন, দুই দলের হয় মূল খেলোয়াড় যারা ছিলেন তারা এসবের সঙ্গে যুক্ত ছিলেন না। এদের বাইরে সাপোর্টারদের মধ্য থেকে এমনটা ঘটেছে। সাপোর্টার জার্সি পরা কয়েকজন হামলা করে। এসময় মোস্তফা কামাল রাজের দল ও আমাদের দলের খেলোয়াড়রা তাদেরকে ঠেকিয়েছে। এসময় একটা অপ্রীতিকর ঘটনা ঘটে যায়। সারারাত সিসিটিভি ফুটেজ ও ভিডিও খুঁজে মূল দোষীকে সনাক্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

এই পরিচালক মনে করে, ‘এই আয়োজনে কিছু ত্রুটি ছিল, নিরাপত্তার কিছুটা অভাব ছিল, বহিরাগতদের ঢোকা নিয়ে সমস্যা ছিল। এই বিষয়গুলোকে আমার সংস্কার করার কথা বলেছি। কর্তৃপক্ষ এ বিষয়ে আমাদের সহযোগিতার আশ্বাস দিয়েছেন। আশা করি এমনটি আর কখনো ঘটবে না।

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।
কপিরাইট রেজিস্ট্রেশন নাম্বার CRW-24516