Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, শনিবার, ১ আষাঢ় ১৪৩১, ১৫ জুন, ২০২৪

Facebook Facebook Facebook Facebook

গাড়িবহর নিয়ে মাগুরার পথে সাকিব

মাগুড়া প্রতিনিধি:
প্রকাশিত: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩, ১১:৩০
সাকিব

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন দিয়ে আনুষ্ঠানিকভাবে রাজনীতিতে যাত্রা শুরু করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষ থেকে নিশ্চিত হয়েছে তার মনোনয়ন। আর মনোনয়ন প্রাপ্তির তিন দিনের মাথায় বিশাল গাড়িবহর নিয়ে নিজ এলাকা মাগুরায় যাত্রা শুরু করেছেন সাকিব আল হাসান। 

আজ বুধবার সকালে ঢাকা থেকে গাড়িবহর নিয়ে মাগুরার পথে যাত্রা করেছেন তিনি৷ পদ্মা সেতু হয়ে মাগুরার পথে যাচ্ছেন টাইগার অধিনায়ক৷ সঙ্গে রয়েছেন জাতীয় দলের দুই ক্রিকেটার রনি তালুকদার এবং নাজমুল হোসেন অপু। আছেন ক্রিকেটার আল-আমিন জুনিয়রও।

জানা যায়, বুধবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিশাল বহর নিয়ে নিজের নির্বাচনী এলাকার পথে রওনা দেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নৌকা প্রতীকে লড়বেন তিনি। দলের হয়ে মাগুরা-১, মাগুরা-২ এবং ঢাকা-১০ আসনের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন সাকিব। শেষপর্যন্ত দলীয়ভাবে তাকে মাগুরা-১ আসনে মনোনয়ন দেওয়া হয়েছে।

আওয়ামী লীগের পক্ষ থেকে মনোনয়ন পাওয়ার পর এবারই প্রথম মাগুরার উদ্দেশে যাত্রা করছেন সাকিব। জাতীয় দলের ক্রিকেটার ছাড়াও গাড়িবহরে আছেন আওয়ামী লীগের বেশ কিছু নেতাকর্মী।  উল্লেখ্য, গত ১৮ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তিনটি আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ক্রিকেটার সাকিব আল হাসান। এরপর আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের দপ্তর সম্পাদকের কক্ষে ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করেন সাকিব। প্রায় আধা ঘণ্টা ধরে চলে এ বৈঠক। 

মনোনয়ন পাওয়ার পরেই নিজ ভোটার এলাকা পরিবর্তনের আবেদন করেছেন সাকিব। বনানী পুরাতন ডিওএইচএসে ঠিকানা গড়েছিলেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। তবে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা ১ আসন থেকে নৌকা মার্কার প্রার্থীতা নিশ্চিতের পর ঠিকানা বদল করতে চান তিনি। ইসির সূত্রগুলো জানিয়েছে, বর্তমান ঠিকানা ঢাকার বনানী থেকে পরিবর্তন করে মাগুরা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে নিতে চান সাকিব। এ লক্ষ্যে ইতোমধ্যে আবেদনও করেছেন তিনি। 

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।
কপিরাইট রেজিস্ট্রেশন নাম্বার CRW-24516