Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগষ্ট, ২০২২

Facebook Facebook Facebook Facebook

নিজ সন্তানকে হত্যার লোমহর্ষক জবানবন্দি দিলেন মা

বাগেরহাট প্রতিনিধি :
প্রকাশিত: রবিবার, ২৯ নভেম্বর, ২০২০, ০২:৫৬
শান্তা আক্তার পিংকি

বাগেরহাট: সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বাগেরহাটের মোরেলগঞ্জে ১৭ দিন বয়সী নবজাতককে হত্যার জট খুলেছে। তার পরিবারের অন্য কেউ নয়। মা শান্তা আক্তার পিংকিই হত্যা করেছে তার নিজ সন্তানকে। হত্যার ঘটনার বর্ণনা ও দায় স্বীকার করে আদালতে পিংকি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

হত্যার রহস্য উদঘাটন হওয়াতে এলাকায় স্বস্তি ফিরে এসেছে। এবং নিজের ছেলেকে নির্দোষ দাবি করে শিশুটির বাবার মুক্তির দাবি করেছেন তার মা ও বাবা। 

জিজ্ঞাসাবাদে পিংকি জানান, রাতে ঘুমালে তার শরীরে প্রচণ্ড জালা শুরু হয়। পরে নিজের বাচ্চাকে কোলে নিয়ে বের হয়ে বাড়ির আশেপাশে দৌড়াদৌড়ি করেন। একসময় সন্তানকে পুকুরের ঘাটের সাথে জামরুল গাছের নিচে ফেলে দিয়ে তিনি আবার ঘরে গিয়ে শুয়ে পড়েন। রাত দেড়টার দিকে ঘুম থেকে উঠে সন্তানের জন্য কান্নাকাটি শুরু করেন।

নিহত শিশু সোহানার দাদা ও মামলার বাদী আলী হোসেন বলেন, আমার ছেলে সুজন খান নির্দোষ। নাতিও হারালাম, ছেলেও এখন জেলে তারপর কান্নায় ভেঙে পড়েন তিনি। তিনি তার ছেলের মুক্তি চান।

 

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।
কপিরাইট রেজিস্ট্রেশন নাম্বার CRW-24516