Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর, ২০২১

Facebook Facebook Facebook Facebook

বৌভাতের অনুষ্ঠানের বদলে হল জানাজার অনুষ্ঠান

পটুয়াখালী প্রতিনিধি :
প্রকাশিত: বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর, ২০২০, ১১:০৭
 রফিক হাওলাদার

তিনদিন আগেই বিয়ে করেছিলেন রফিক হাওলাদার। নিয়ম অনুযায়ী মেয়েকে আবার নেওয়ার দিন ছিলো বুধবার। অতিথিদের জন্য প্রায় জন্য সব আয়োজনও করা শেষ হয়েছিল। মেহমানরাও চলেও আসে দুপুরে। কিন্তু নতুন জামাই রফিকের মৃত্যুর খবর আসা মাত্র সব আনন্দ হঠাৎ শোকে পরিণত হয়।

এমনই এক হৃদয় বিদারক ঘটনা ঘটেছে পটুয়াখালীর ১ নম্বর মাধবখালী জায়গায়। সে মাধবখালী ইউনিয়নের বাজিতা গ্রামের সফিজিউদ্দিন হাওলাদারের ছেলে।

পারিবারিকভাবে জানা যায়, ২৯ নভেম্বর পাশের উপজেলার বাসন্ডা গ্রামের মান্নান হাওলাদারের মেয়ের সাথে তার বিয়ে হয়। কিন্তু আগে থেকেই শারীরিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন তিনি। কিন্তু সম্প্রতি সে ভালোই ছিল। তবে মঙ্গলবার রাতের দিকে কিছুটা অসুস্থ হলে তাকে বুধবার সকালে বরিশাল শেরে-ই- বাংলা মেডিকেলে নেওয়া হয় হয়।

এদিকে রফিকুলের শ্বশুরবাড়ির লোকজন তাদের বাড়িতে চলে আসলে তাদের জন্য খাবার দাবারেরও সব আয়োজনও শেষ হয়। কিন্তু দুপুরে হঠাৎ খবর আসে চিকিৎসাধীন অবস্থাতেই মারা গেছেন রফিকুল। মুহূর্তে সব আনন্দ মাটি হয়ে বিয়ে বাড়িতে সাথে সাথে কান্নার রোল পড়ে যায়। শেষমেষ বৌভাতের জন্য বানানো প্যান্ডেলেই জানাজা হয় এবং তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

স্থানীয় উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম বলেন, জন্ম হলে তাকে মরতে হবে এটাই জগতের চিরাচরিত রীতি। তাই বলে এইরকম মৃত্যু কেউ মেনে নিতে পারছেন না।

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।
কপিরাইট রেজিস্ট্রেশন নাম্বার CRW-24516