Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, রবিবার, ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর, ২০২১

Facebook Facebook Facebook Facebook

বিয়ের রাতে সিগারেট জ্বালিয়ে ঘুম বরের, সকালে মিলল মরদেহ

আন্তর্জাতিক ডেস্ক :
প্রকাশিত: রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০, ০৭:৪৬
বিয়ের দিন স্ত্রীর সঙ্গে নীলাদ্রি

বৌভাতের অনুষ্ঠানের দিন সকালে ছিল  বাড়িভর্তি অতিথি, শুধু দেখা যাচ্ছিল না বরকে। সবাই ভেবেছিলেন ঘুমিয়ে আছেন তিনি। কিন্তু অনেক বেলা হওয়ার পরও বরের দেখা না পেয়ে বাড়ির লোকজন ডাকতে যান তাকে। তবে বরের ঘরে গিয়ে পাওয়া যায় তার মরদেহ। 

শনিবার সকালে ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের নেতাজিনগর এলাকায়। নিহত ওই যুবকের নাম নীলাদ্রি চক্রবর্তী (২৬)। 

নেতাজিনগর থানা পুলিশ জানিয়েছে, গত ১০ ডিসেম্বর বিয়ে হয় নীলাদ্রির। গত শুক্রবার গভীর রাত পর্যন্ত নিজের ঘরে বন্ধুদের সঙ্গে পার্টি করেন তিনি। শনিবার সকালে ওই ঘর থেকেই তার লাশ উদ্ধার করা হয়। 

 পুলিশের ধারণা, সিগারেট ধরিয়ে ঘুমিয়ে পড়েছিলেন ওই যুবক। সেখান থেকে কোনোভাবে বালিশে আগুন লেগে ধোঁয়ায় ভর্তি হয়ে যায় ঘর। বন্ধুদের সঙ্গে মদ্যপান করায় তার হঁশ ছিল না বলেই ঘুমের মধ্যে দমবন্ধ হয় মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।  তদন্তকারীরা। 

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, নিহতের পারিবার জানিয়েছে, শনিবার সকালে নীলাদ্রির বাবা নিশীথ চক্রবর্তী ছেলেকে ডাকতে যান। তিনি দরজা খুলে দেখেন ধোঁয়াভর্তি ঘরে নীলাদ্রি অচেতন অবস্থায় পড়ে আছেন। সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতলে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

পুলিশ  জানায়, খবর পেয়ে নীলাদ্রির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাটাপুকুর মর্গে পাঠানো হয়।

এদিকে  চিকিৎসকরা জানিয়েছেন, আলসারের রোগী ছিলেন নীলাদ্রি, যকৃতেও সমস্যা ছিল তার। শরীরে অতিরিক্ত কার্বনডাই-অক্সাইড প্রবেশ করায় মৃত্যু হয়েছে তার।

 

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।