Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর, ২০২১

Facebook Facebook Facebook Facebook

শিক্ষকদের গৃহঋণ নিয়ে বিরাট সুখবর

আমাদের কণ্ঠ প্রতিবেদক:
প্রকাশিত: সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০, ০৪:৩৭
প্রতীকী ছবি

শিক্ষক-কর্মচারীদের জন্য ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে গৃহ নির্মাণ ঋণ দেওয়ার কার্যক্রম শুরু করা হয়েছে । তবে এ সুবিধা পাবেন শুধুমাত্র পাবলিক বিশ্ববিদ্যালয় ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের শিক্ষক-কর্মচারীরা।  রবিবার  অর্থ মন্ত্রণালয়ের সভাকক্ষে সোনালী ব্যাংকের শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও অর্থ মন্ত্রণালয়ের মধ্যে ত্রিপক্ষীয় এই সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

উক্ত সমঝোতা স্মারক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্থ বিভাগের অতিরিক্ত সচিব মো. এখলাছুর রহমান, অর্থ মন্ত্রণালয়ের গৃহ নির্মাণ ঋণ সেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত সচিব, বিশ্বজিত ভট্টাচার্য খোকন, এনডিসি, সোনালী ব্যাংক লিমিটেড এর সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টরের পক্ষে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম এবং শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পক্ষে ট্রেজারার প্রফেসর ড. মো. নজরুল ইসলাম, রেজিস্ট্রার শেখ রেজাউল করিম এবং চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পক্ষে রেজিস্ট্রার (অঃ দাঃ) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী ও অধ্যাপক ড. সজল চন্দ্র বণিক।

আরও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড, জেনারেল এ্যাডভান্সেস ডিভিশন, প্রধান কার্যালয়, ঢাকা এর এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার জনাব মো. ফজলুল হক, গণভবন শাখার এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার জনাব সাঈদা তাসমীন খানম ও সংশ্লিষ্ট মন্ত্রণালয় এর উপসচিব বৃন্দ এবং সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়  শিক্ষক/নির্বাহী/কর্মকর্তাগণ।

 

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
উপদেষ্টা: এ.কে.এম. মর্তুজা, সাবেক যুগ্ম সচিব
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।