Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর, ২০২২

Facebook Facebook Facebook Facebook

বিচারকের অপসারণ চেয়ে সিএমএম কোর্টে বিক্ষোভ

আমাদেরকণ্ঠ প্রতিবেদক:
প্রকাশিত: বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০, ১২:১৮
সিএমএম কোর্ট

আইনজীবীকে আসামির লক আপে আটকে রাখার অভিযোগে ঢাকার একজন অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের অপসারণ চেয়ে বিক্ষোভ করছেন ওই আইনজীবীরা। এসময় বিক্ষুব্ধ আইনজীবীরা এজলাস কক্ষ থেকে সবাইকে বের করে তালা দিয়ে দেন।

সকাল থেকেই সিএমএম আদালতের বিচারকাজ বন্ধ রয়েছে। অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে আদালতের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সকাল পৌনে ১১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত বিক্ষোভ চলছিল। ওই বিচারকের অপসারণ চেয়ে তারা বিভিন্ন স্লোগান দিচ্ছিলেন।

এর আগে মঙ্গলবার লক আপে আটকে রাখার অভিযোগে ঢাকা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক বরাবর আবেদন দিয়েছেন ভুক্তভোগী আইনজীবী রুবেল আহমেদ ভুঞা। আবেদনে তিনি জানিয়েছেন, মঙ্গলবার (২২ ডিসেম্বর) আমি আদালতে মামলা পরিচালনা করতে যাই। এ সময় সকাল সাড়ে ১০টায় বিচারক এজলাসে উঠবেন বলে জানান। কিন্তু ১১টার দিকেও বিচারক না ওঠায় পেশকারের কাছে জানতে চাইলে বিচারক ক্ষেপে যান। পরে আদালতের কার্যক্রম শুরু হলে বিচারক আমার মামলা না শুনে পরে আসতে বলেন। পরে গেলে আমাকে দুই ঘণ্টা লক আপে আটকে রাখেন এবং বলেন, আমার সনদ বাতিল করে দেয়ার হুমকি দেন। উক্ত ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি। 

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।
কপিরাইট রেজিস্ট্রেশন নাম্বার CRW-24516