Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, সোমবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৬ জুলাই, ২০২১

Facebook Facebook Facebook Facebook

উদ্যোক্তা হওয়ার সুযোগ দিচ্ছে এসএআর স্টোন

আমাদেরকণ্ঠ প্রতিবেদক:
প্রকাশিত: রবিবার, ০২ মে, ২০২১, ১১:৫৫
উদ্যোক্তা হওয়ার সুযোগ

উদ্যোক্তা হওয়ার সুযোগ দিচ্ছে সিলেট ভিত্তিক স্টোন (পাথর ও বালু) সাপ্লাইয়ার প্রতিষ্ঠান এসএআর স্টোন বিডি। নির্মাণ সামগ্রী নিয়ে জেলা উপজেলা কেন্দ্রীক ব্যাবসায় আগ্রহীদের এই সূযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, ২৪ জেলায় সেলস পয়েন্ট এবং সংশ্লিষ্ট জেলার উপজেলায় সাব সেলস পয়েন্ট নিয়ে কাজ করছে তারা। জেলা গুলো হলো: মানিকগঞ্জ, গাজীপুর, নারায়ণগঞ্জ, টাঙ্গাইল, জামালপুর, ময়মনসিংহ, কিশোরগঞ্জ, মুন্সিগঞ্জ, চাঁদপুর, নরসিংদী, কুমিল্লা, বি-বাড়িয়া, লক্ষীপুর, নোয়াখালী, ফেনী, চট্টগ্রাম, শেরপুর, ফরিদপুর, মাদারীপুর, গোপালগঞ্জ, শরীয়তপুর, কক্সবাজার, মৌলভীবাজার ও নেত্রকোনা।

প্রতিষ্ঠানটির পরিচালক মিরহাজুল শিবলী জানান, আমরা এসএআর স্টোনকে দেশব্যাপী একটা স্টোন ব্রান্ডে রূপ দিতে চাচ্ছি। প্রথাগত স্টোন তথা পাথর ও বালু সাপ্লাই বিজনেসের মডেলকে ভেঙ্গে একটি নতুন রূপে ব্যাবসা করতে চায় এসএআর স্টোন। আমরা আশাকরছি এতে করে আমরা নিজেরা লাভবান হওয়ার পাশাপাশি দেশে কিছু নতুন উদ্যোক্তা তৈরি করতে পারব।

প্রাথমিক ভাবে ইনভেস্টমেন্ট ছাড়াই সেলস পয়েন্ট দিবে প্রতিষ্ঠানটি। তবে আগ্রহীদের বৈধভাবে ব্যাবসা পরিচালনা করার জন্য ট্রেড লাইসেন্স, অফিস, ব্যাংক একাউন্ট সহ প্রয়োজনীয় কাগজপত্র থাকতে হবে। আগ্রহীদের যোগাযোগের করতে হবে sarstonebd@gmail.com অথবা ০১৮৩৮৮৬৪১৩২ এই নম্বরে।

কর্পোরেট অফিস: হাউজ#০৪, রোড#০৭, ব্লক#এ, মিরপুর-১০, ঢাকা-১২১৬।

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
উপদেষ্টা: এ.কে.এম. মর্তুজা, সাবেক যুগ্ম সচিব
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।