Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, বৃহস্পতিবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৭ জুন, ২০২১

Facebook Facebook Facebook Facebook

বাবা হারালেন ক্রিকেটার সোহরাওয়ার্দী শুভ

রংপুর প্রতিনিধি:
প্রকাশিত: শনিবার, ২২ মে, ২০২১, ০২:২৩
সোহরাওয়ার্দী শুভ

বাবা হারালেন জাতীয় ক্রিকেট দলের এক সময়ের তারকা খেলোয়াড় সোহরাওয়ার্দী শুভ। তার বাবা সাংবাদিক রশীদ বাবু মারা গেছেন। শনিবার (২২ মে) সকাল সোয়া পাঁচটার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি রংপুর প্রেসক্লাবের বর্তমান কার্যনির্বাহী পরিষদের সভাপতি ছিলেন।

রশীদ বাবু ১৯৫৩ সালের ১ আগস্ট জন্মগ্রহণ করেন। চলতি বছরের মার্চে হৃদরোগে আক্রান্ত হলে অস্ত্রোপচার করা হয়। শনিবার ভোরে শাওয়ালের রোজা রাখতে সাহরি করে ফজরের নামাজ আদায় করেন। পরে অসুস্থবোধ করলে তাকে হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। রশীদ বাবু মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার ছোট ছেলে জাতীয় দলের সাবেক ক্রিকেটার সোহরাওয়ার্দী শুভ, বড় ছেলে ইসমাইল হোসেন প্রিন্স যুমনা টেলিভিশনে রংপুর প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

রংপুর প্রেসক্লাবের সহসভাপতি মোনাব্বর হোসেন জানান, বাদ আসর স্থানীয় জুম্মাপাড়া করীমিয়া নুরুল উলুম মাদরাসা মাঠে সাংবাদিক রশীদ বাবুর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর নগরীর মুন্সিপাড়া কবরস্থানে তার দাফনকার্য সম্পন্ন করা হবে। এর আগে বিকেল ৪টায় সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য রংপুর প্রেসক্লাব চত্বরে তার মরদেহ নেওয়া হবে। সেখানে রংপুরে কর্মরত সাংবাদিকসহ ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন থেকে শ্রদ্ধা জানানো হবে।

রশীদ বাবু ৭০ দশকে সাংবাদিকতা শুরু করেন। জনপ্রিয় বিনোদন কাগজ চিত্রালী পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসেবে লেখালেখির শুরু। এরপর দৈনিক দিনকাল, বাংলাবাজার, ঢাকার ডাকসহ বিভিন্ন পত্রিকাতে কাজ করেন। সবশেষ তিনি রংপুর থেকে প্রকাশিত দৈনিক দাবানল এর স্টাফ রিপোর্টার ও ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ঢাকার ডাক পত্রিকার রংপুর ব্যুরো প্রধান ছিলেন

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।