Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, বৃহস্পতিবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৭ জুন, ২০২১

Facebook Facebook Facebook Facebook

শ্রীলঙ্কান দলের খেলোয়াড় করোনা আক্রান্ত নিয়ে গুজব

আমাদেরকণ্ঠ প্রতিবেদক:
প্রকাশিত: রবিবার, ২৩ মে, ২০২১, ১০:৫২
বাংলাদেশ-শ্রীলঙ্কা ক্রিকেট দল

করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গিয়েছিল শ্রীলঙ্কান দলের তিন সদস্যের শরীরে। আইসিসি ওয়ানডে সুপার লিগে বাংলাদেশ শ্রীলঙ্কা সিরিজ মাঠে গড়ানোর মোটে চার ঘণ্টা আগে রোববারএ খবরে রীতিমতো হুমকির মুখে পড়ে গিয়েছিল প্রথম ওয়ানডে। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক জালাল ইউনুস জানিয়েছেন, ম্যাচ হওয়া নিয়ে শঙ্কা নেই। আর যাদের করোনায় আক্রান্ত হওয়ার খবর এসেছিল, সবাই ছিলেন ফলস পজিটিভ। ফলে সূচি অনুসারে ঠিক সময়েই মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক শাকিল আহমেদ ঢাকা পোস্টকে বলেন, আমরা ক্রিকেটারদের করোনাভাইরাস পরীক্ষার ফল হাতে পেয়েছি। পজিটিভ হওয়ার যে সব খবর ছড়িয়েছে, সবগুলোই ভিত্তিহীন। শুধুমাত্র বিনুরা ফার্নান্দোর করনোভাইরাস পরীক্ষার ফল পজিটিভ এসেছে। বাকি দুজন নেগেটিভ। এমনকি বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার এবং বাস ড্রাইভারের পজিটিভ হওয়ার যে খবর ছড়িয়েছে সেটিও ভিত্তিহীন।

এর অর্থ আজ রোববার দুপুর ১টায় বাংলাদেশ ও শ্রীলঙ্কার প্রথম ওয়ানডে নিয়ে কোনো শঙ্কা নেই। দ্বিতীয় পরীক্ষায় শুধুমাত্র ফার্নান্দো পজিটিভ হয়েছেন। আইসোলেটেড করা হয়েছে তাকে। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এই ম্যাচ নিয়ে শঙ্কা উড়িয়ে দিয়েছে বিসিবি।

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।