Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, বৃহস্পতিবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৭ জুন, ২০২১

Facebook Facebook Facebook Facebook

থানায় ডেকে নারীকে ধর্ষণচেষ্টা, এসআইয়ের বিরুদ্ধে মামলা

বরিশাল প্রতিনিধি:
প্রকাশিত: মঙ্গলবার, ০১ জুন, ২০২১, ০১:২৫
ধর্ষণ চেষ্টা

সাধারণ ডায়েরির তদন্তে এক নারীকে থানায় ডেকে শ্লীলতাহানির অভিযোগে বরিশাল কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক আসাদুল ইসলামের বিরুদ্ধে মামলা হয়েছে। গত ২৪ মে বরিশাল নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন ট্রাইব্যুনালে এই মামলা করেন নগরীর সাগরদী ধান গবেষণা এলাকার বাসিন্দা ওই নারী। তবে বিষয়টি সোমবার জানাজানি হয়। গত ১৬ অক্টোবর কোতোয়ালী মডেল থানার একটি কক্ষে ডেকে নিয়ে উপ-পরিদর্শক আসাদুল তার শ্লীলতাহানি করেন বলে মামলায় অভিযোগ করেন ওই নারী। 

আদালতে ওই নারীর আইনজীবী আসাদুজ্জামান হাওলাদার বলেন, ২৪ মে মামলা দায়েরের পর আদালত অভিযোগটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছেন।
প্রতিবেশীর সঙ্গে জমি নিয়ে বিরোধের জের ধরে গত ২৭ সেপ্টেম্বর ওই নারী কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরি তদন্তের দায়িত্ব পান কর্মকর্তা উপ-পরিদর্শক আসাদুল। ট্রাইব্যুনালে দায়ের হওয়া মামলার অভিযোগ ওই নারী উল্লেখ করেন, গত ১৬ অক্টোবর সাধারণ ডায়েরি তদন্তের জন্য তাকে থানার একটি কক্ষে ডেকে নেয় উপ-পরিদর্শক আসাদুল। নানা অজুহাতে তাকে দীর্ঘ সময় বসিয়ে রাখে সে। এক পর্যায়ে সে ওই নারীর স্পর্শকাতর স্থানে স্পর্শ করে এবং ঘাড়ে চুমু দেয় বলে মামলায় উল্লেখ করেন তিনি। 

বিষয়টি ওই দিন ওসি মো. নুরুল ইসলামকে মৌখিকভাবে জানানো হয়। তিনি নারী উপ-পরিদর্শক রুমা পারভীনকে দিয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। গত ২৩ মে রুমা পারভীনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি তাকে জানান,  ওসি এ সংক্রান্ত কোনো নির্দেশ তাকে দেননি।  থানায় মামলা দিতে চাইলে ওসি এজাহার গ্রহণ করতে অপারগতা প্রকাশ করেন। বাধ্য হয়ে ওই নারী আদালতে মামলা দায়ের করেন। 

অভিযুক্ত আসাদুল ইসলাম বলেন, জিডির তদন্ত প্রতিবেদন মন মতো না হওয়ায় তাকে মিথ্যা অভিযোগ দিয়ে ফাঁসানোর চেষ্টা চলছে।  

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।