Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, সোমবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৬ জুলাই, ২০২১

Facebook Facebook Facebook Facebook

বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকাকে কোপাল প্রেমিক

বরিশাল প্রতিনিধি:
প্রকাশিত: মঙ্গলবার, ০১ জুন, ২০২১, ০২:৫৩
বরিশাল

বিয়ে হয়ে যাওয়ায় বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রীকে পরিবারের সামনে কুপিয়েছে প্রেমিক। আহত প্রেমিকা বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্রী। রোববার (৩০ মে) সকালে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কাটাদিয়া বাড়ৈকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ছাত্রী জানান, বিশ্ববিদ্যালয়ে আসা যাওয়ার পথে পরিচয় হয় বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের বাসিন্দা মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ ইব্রাহিমের সঙ্গে। তিনি পেশায় ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক। পরিচয় থেকে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তবে ইব্রাহিম বিবাহিত থাকার বিষয়টি গোপন রেখেছিল। অপরদিকে, ইব্রাহিমের সঙ্গে প্রেমের সর্ম্পকের খবর পায় ওই ছাত্রীর পরিবার। এক পর্যায়ে তারা ওই ছাত্রীকে পারিবারিকভাবে বরিশাল উপজেলার চরাদি ইউনিয়নের বলইকাঠি গ্রামের বাসিন্দা ঢাকার এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে দিয়ে দেন।

জানা যায়, তিন বছর পর আবার বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া শুরু করেন ওই ছাত্রী। এরইমধ্যে পুরনো ইব্রাহিমের সঙ্গে দেখা হয়ে যায় তার। আবারো ওই ছাত্রীকে বিয়ের প্রস্তাব দেন সাবেক প্রেমিক মোটরসাইকেল চালক ইব্রাহিম। রাজি না হওয়ায় কয়েক দফায় তাকে এবং তার স্বামীর বাড়িতে গিয়ে হুমকি দিয়ে আসেন ইব্রাহিম।

সর্বশেষ রোববার সকালে পরিবার নিয়ে বাকেরগঞ্জ উপজেলার কাটাদিয়ায় যান ওই ছাত্রী। সেখান থেকে ফেরার পথে ইব্রাহিমসহ ৩-৪ জন কাটাদিয়া বাড়ৈকান্দি এলাকায় পথরোধ করে তাদের। এক পর্যায়ে ওই ছাত্রীকে তার বাড়িতে তুলে নিতে চান ইব্রাহিম। এতে ব্যর্থ হয়ে ছুরি দিয়ে তার মুখমণ্ডল কুপিয়ে করে পালিয়ে যায়।

স্থানীয়দের সহযোগিতায় ওই ছাত্রীকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের তৃতীয় তলায় সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে।

বাকেরগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আলাউদ্দিন মিলন বলেন, এবিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগও করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
উপদেষ্টা: এ.কে.এম. মর্তুজা, সাবেক যুগ্ম সচিব
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।