Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, বৃহস্পতিবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৭ জুন, ২০২১

Facebook Facebook Facebook Facebook

আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনতে গিয়ে ‘অপমানিত’ ডিপজল 

বিনোদন ডেস্ক :
প্রকাশিত: বুধবার, ০৯ জুন, ২০২১, ০৮:০৮
ডিপজল

ঢাকা-১৪ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে আগ্রহী অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। মনোনয়ন পত্র বিক্রির পঞ্চম দিনে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির কার্যালয়ে গিয়েছিলেন তিনি। এ সময় তার সঙ্গে চলচ্চিত্রের একাধিক শিল্পীকে দেখা গেছে। কিন্তু মনোনয়ন পত্র না কিনেই ফিরে এসেছেন এ অভিনেতা।

এমনটাই জানা গেছে আওয়ামী লীগের ধানমণ্ডি কার্যালয় সূত্রে। এ বিষয়ে জানতে ডিপজলের ব্যক্তিগত নম্বরে একাধিকবার ফোন করলেও রিসিভ করেননি তিনি। পরে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

বুধবার (৯ মে) সন্ধ্যায় তিনি বলেন, দলীয় পদ-পদবী না থাকলে বা প্রাথমিক সদস্য না হলে আমরা কাউকে ফরম দেই না। ক্রাইটেরিয়ার সঙ্গে না মেলায় ডিপজল ফরম না নিয়েই চলে গেছেন।
ফরম না নিয়ে চলে যাওয়ার কারণ জানতে চাইলে মঙ্গলবার (৮ মে) একটি সংবাদমাধ্যমকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘আমরা আরেকদিন আসব। কাগজপত্র সিগনেচার করা হয় নাই।

এদিকে ঢাকা-১৪ আসনে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করে গেল মাসে নিজের ফেসবুকে একটি পোস্ট করেছিলেন ডিপজল। তিনি লিখেছিলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে ঢাকা-১৪ আসনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন প্রদান করেন, আমার এলাকার মানুষের সেবা করার সুযোগ দেন, তাহলে আমি নির্বাচনে প্রার্থী হতে আগ্রহী।’
 

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।