Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, বৃহস্পতিবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৭ জুন, ২০২১

Facebook Facebook Facebook Facebook

মাকে নিয়ে ওমরাহ করা হলো না সৌদি প্রবাসী রেজার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :
প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ০৩:১৭
প্রবাসী রেজা

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের এক যুবক নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাতটার দিকে সৌদি আরবের নারিয়া নামক স্হানে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ হারান তিনি। 

নিহত সাইফুল ইসলাম রেজা নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউপির ভূবন গ্রামের মাওলানা ইউনুছুর রহমানের ছেলে। তিনি কোরআনের হাফেজ ও সৌদি আরবে একটি মসজিদে মোয়াজ্জেম হিসেবে চাকরির পাশাপাশি অবসর সময়ে গাড়ি চালাতেন। তিনি ২ ছেলে ও ১ কন্যা সন্তানের জনক ছিলেন। 

নিহতের ফুফাত ভাই চৌধুরী সুমন জানান, গত ছয় বছর আগে রেজা সৌদি আরবে যান। সৌদি আরবে তিনি ও তার ছোট ভাই বসবাস করতেন। গত কিছু দিন আগে তার মা, বোন ও তার ছোট ভাই ও স্ত্রী সৌদি আরবে ওমরাহ হজ করতে যান। আজ তাদের ওমরাহ হজ পালনের দিন ছিলো। সৌদি আরবে দাম্মাম থেকে গাড়ি চালিয়ে তিনি বাসায় যাচ্ছিলেন তাদের ওমরাহ হজ পালনে নিয়ে যেতে। পথিমধ্যে মরুভূমির এলাকা নারিয়া নামক স্হানে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন লেগে যায়। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যায়। 

তিনি আরো জানান, বাসায় সবাই রেজার আসতে দেরি দেখে তার ছোট ভাই রেজার মোবাইলে ফোন দিলে, নিহত রেজার পাশে থাকা একজন জানান, তিনি সড়ক দুর্ঘটনা মারা গেছেন। নিহত রেজার তিন ভাই ও তিন বোন। তিনি নাসিরনগর কোরআন ও সুন্নাহ ফাউন্ডেশনের সভাপতি ছিলেন।

জিএ

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।