Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, বৃহস্পতিবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৭ জুন, ২০২১

Facebook Facebook Facebook Facebook

চলচ্চিত্র পরিচালক সোহানের আপত্তিকর ভিডিও ফাঁস

বিনোদন ডেস্ক:
প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ০৩:৩২
ভিডিও ফাঁস

ঢাকাই চলচ্চিত্রের দর্শকনন্দিত পরিচালক সোহানুর রহমান সোহান। একাধিক ব্যবসা সফল হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। সম্প্রতি নেট দুনিয়ায় ছড়িয়েছে তার একটি ভিডিও। ভিডিওতে বেশ আপত্তিকর অবস্থায় দেখা গেছে সোহানকে। ভিডিও সম্পর্কে অবগত আছেন এ নির্মাতা।

বুধবার (৯ মে) রাত ১০টার দিকে সময় নিউজকে তিনি বলেন, আমি আমার ব্যক্তিগত ডাক্তারের সাথে ভিডিওকলে কথা বলছিলাম। কে বা কারা এটি ভিডিও করে ছড়িয়ে দিয়েছে। আমাদের পরিচালক সমিতির নির্বাচনের সময় কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবে কাজটি করেছে। এটি একেবারে আমার ব্যক্তিগত ভিডিও। আমার সম্মানহানি করার জন্য কেউ এটি করেছে।

বিষয়টি নিয়ে আইনের দ্বারস্থ হয়েছেন সোহান নিজেই। ৩১ মার্চ রাজধানীর তেজগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। যার নম্বর ১৪৭৯।
জিডিতে ‘কেয়ামত থেকে কেয়ামত’ খ্যাত নির্মাতা সোহান উল্লেখ করেন, ৩০ মার্চ আনুমানিক বিকেল ৩টায় তার হোয়াটস্যাপ হ্যাক করা হয়। এসময় তার কিছু ব্যক্তিগত ভিডিও নিয়ে বিভিন্ন মাধ্যমে প্রচার করে। এতে তার সুনাম ও সম্মান প্রচণ্ডভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

২ মিনিট ৫০ সেকেন্ডের ভিডিওটি এ প্রতিবেদকের হাতে এসেছে। তাতে নিজের শরীরের গোপন অংশ প্রদর্শন করতে দেখা গেছে সোহানকে। এ সময় সম্পূর্ণ বস্ত্রহীন ছিলেন তিনি। তাকে কথা বলতেও দেখা গেছে। তবে অপর প্রান্তে কে ছিলেন তা নিশ্চিত করা যায়নি।

পরিচালক শিবলি সাদিকের সহকারী হিসেবে চলচ্চিত্রে কর্মজীবন শুরু করেন সোহানুর রহমান সোহান। ১৯৮৮ সালে ‘বিশ্বাস অবিশ্বাস’ চলচ্চিত্রটি নির্মাণ করেন তিনি। তার পরিচালিত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘স্বজন’, ‘আমার ঘর আমার বেহেশত’, ‘অনন্ত ভালোবাসা’ ইত্যাদি। বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতির পদে দায়িত্ব পালন করছেন সোহান।

জিএ

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।