Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, বৃহস্পতিবার, ৩ আষাঢ় ১৪২৮, ১৭ জুন, ২০২১

Facebook Facebook Facebook Facebook

সাতক্ষীরায় আরও ৭ দিনের লকডাউন 

সাতক্ষীরা প্রতিনিধি:
প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ০৩:৫৬
 লকডাউন 

করোনা সংক্রমণ বাড়তে থাকায় সাতক্ষীরায় চলমান লকডাউনের সময়সীমা আরও সাতদিন বাড়ানো হয়েছে। করোনা সংক্রমণের হার আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পেতে থাকায় এই সিদ্ধান্ত নিয়েছে সাতক্ষীরা প্রশাসন।

বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের সভাপতিত্বে তার সম্মেলনকক্ষে ‘করোনা প্রতিরোধ’বিষয়ক ভার্চুয়াল বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

জেলা প্রশাসক জানান, নিত্যপ্রয়োজনীয় দ্রব্য কেনাকাটার জন্য সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত দোকানপাট খোলা থাকবে। তবে ওষুধ ফার্মেসি, হাসপাতাল, ক্লিনিক অ্যাম্বুলেন্স এবং বিদ্যুৎসংশ্লিষ্ট প্রতিষ্ঠান খোলা থাকবে। দূরপাল্লা ও আন্তঃজেলা বাস চলাচল এই সময় বন্ধ থাকবে। বন্ধ থাকবে মোটরসাইকেল চলাচলও। সাতক্ষীরার সঙ্গে যশোর ও খুলনার সড়ক যোগাযোগে পয়েন্টগুলোতে পুলিশ চেকপোস্ট থাকবে। এ সময় সীমান্তে পারাপার বন্ধ থাকবে। শহরে থাকবে ভ্রাম্যমাণ আদালত। বাধানিষেধ অমান্যকারীদের জরিমানা করা হবে।

সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল জানান, জেলায় করোনা সংক্রমণ বাড়ায় চলমান লকডাউনের সময়সীমা সাতদিন বাড়ানো হয়েছে। আগামী ১৭ জুন রাত ১২টা পর্যন্ত লকডাউন কার্যকর থাকবে।

এর আগে গত ৩ জুন জেলা করোনা প্রতিরোধ কমিটির সভার সিদ্ধান্তে ৫ জুন (শনিবার) থেকে জেলায় সাতদিনের লকডাউন শুরু হয়।

জিএ

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।