Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, সোমবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৬ জুলাই, ২০২১

Facebook Facebook Facebook Facebook

আলোচিত ইসলামী বক্তা ত্বহা আদনান নিখোঁজ

আমাদেরকণ্ঠ প্রতিবেদক:
প্রকাশিত: রবিবার, ১৩ জুন, ২০২১, ০৫:৪৬
আবু ত্বহা মোহাম্মদ আদনান

সামাজিক মাধ্যমে নানা ধর্মীয় বক্তব্য দিয়ে আলোচিত হয়ে উঠা আবু ত্বহা মোহাম্মদ আদনানসহ একসঙ্গে চারজনের নিখোঁজ হওয়ার অভিযোগ উঠেছে। অন্যরা হলেন তার সহযাত্রী আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দীন ফয়েজ।

বৃহস্পতিবার রংপুর থেকে ঢাকায় প্রবেশের সময় গাবতলী থেকে তারা নিখোঁজ হন বলে গণমাধ্যমকে জানিয়েছেন আবু ত্বহা শ্যালক জাকারিয়া হোসেন। তিনি জানান, তার ভগ্নিপতির সঙ্গে সর্বশেষ যোগাযোগ হয় গাবতলী থেকে রাত ২টা ৩৬ মিনিটে। এরপর থেকে তাদের সবার মোবাইল ফোন বন্ধ হয়ে যায়। এখন পর্যন্ত তাদের অবস্থান সম্পর্কে কোনো তথ্য জানতে পারেননি। নিখোঁজ হওয়ার পর দিন শুক্রবার ত্বহার স্ত্রী দারুস সালাম থানায় লিখিত অভিযোগ করতে গেলেও তা গ্রহণ করা হয়নি বলে অভিযোগ করেন জাকারিয়া।  

আবু ত্বহা মুহাম্মদ আদনান বারবার পরিষ্কার করে আসছেন যে তিনি কোন দল সংগঠনের সাথে জড়িত নয়। তিনি শুধু বর্তমান পরিস্থিতির সাথে কুরআন হাদিস দ্বারা উম্মাহ কে সতর্ক করে আসছেন। তিনি মুসলিম উম্মাহর ঐক্য, ইসলামি খিলাফাহ, ইসলামিক রাষ্ট্র গঠন, তাগুদ, ইহুদী-নাছারা, সমসাময়িক বিষয়, তরুণ প্রজন্ম, শেষ জামানা, কিয়ামত দাজ্জাল ও জায়োনিষ্ঠদের  বিরুদ্ধে কথা বলতেন। তিনি আলোকিত জ্ঞানী বাংলাদেশ প্রতিযোগিতায় ২০১৮ সালের রানার আপ বিজয়ী ছিলেন।
 

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
উপদেষ্টা: এ.কে.এম. মর্তুজা, সাবেক যুগ্ম সচিব
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।