Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, সোমবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৬ জুলাই, ২০২১

Facebook Facebook Facebook Facebook

ব্যাংকে চুরি করতে সারাদিন টেবিলের নিচে লুকিয়ে ছিলেন শামীম    

শেরপুর প্রতিনিধি:
প্রকাশিত: বুধবার, ১৬ জুন, ২০২১, ০৮:২০
লুকিয়ে ছিলেন শামীম    

কৌশলে সবার অগোচরে ব্যাংকের টেবিলের নিচে দিনভর লুকিয়ে থেকে রাতে চুরি করতে গিয়ে ধরা পড়েছেন শামীম (২৮) নামের এক যুবক। মঙ্গলবার (১৫ জুন) রাতে শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের শেরপুর-জামালপুর সড়কের পাশে বাংলাদেশ কৃষি ব্যাংকের কুসুমহাটি বাজার শাখায় এই ঘটনা ঘটে।

আটক শামীম শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়ড়া পরানপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে।

পুলিশ জানায়, শামীম মঙ্গলবার চুরি করার উদ্দেশ্যে কৃষি ব্যাংকের কুসুমহাটি বাজার শাখায় আসেন। এরপর কর্মকর্তা-কর্মচারীদের অগোচরে ব্যাংকের ভেতরে ঢুকে একটি টেবিলের নিচে লুকিয়ে থাকেন। এদিকে কর্মকর্তা ও কর্মচারীরা কাজ শেষে বিকেলে ব্যাংক তালাবদ্ধ করে বাড়ি চলে যান।

ব্যাংকের সিকিউরিটি গার্ড মো. আনোয়ার হোসেন প্রতি রাতের মতো দায়িত্ব পালন করতে তার মোবাইল ফোন মাথার কাছে রেখে বিছানায় শুয়ে পড়েন। হঠাৎ রাত দেড়টার দিকে জেগে দেখেন তার মোবাইল ফোন এবং ব্যাংকের গেটের চাবি নেই। তখন বিছানা থেকে দাঁড়ানো মাত্র শামীম তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করেন।
আনোয়ারের চিৎকারে কুসুমহাটি বাজারের লোকজন ব্যাংকের প্রধান গেটে জড়ো হন। পরে সদর থানায় খবর দেয়া হলে ঘটনাস্থল গিয়ে শামীমকে আটক করে পুলিশ। একই সঙ্গে, আহত আনোয়ার হোসেনকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহাম্মেদ বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
উপদেষ্টা: এ.কে.এম. মর্তুজা, সাবেক যুগ্ম সচিব
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।