Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর, ২০২১

Facebook Facebook Facebook Facebook

ধর্ষণের পর হত্যা: আদালতে জামিন পেলো ফাঁসির আসামি 

পিরোজপুর প্রতিনিধি:
প্রকাশিত: বুধবার, ৩০ জুন, ২০২১, ১২:২২
শিশু

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ঝাটিবুনিয়া গ্রামের নয় বছরের শিশু ফাতিমা আক্তারকে (ইতি) ধর্ষণের পর হত্যা মামলায় আদালত থেকে জামিন দেওয়া হলো ফাঁসির দুই আসামিকে। 

জামিন পাওয়া দুজন হলেন, নিহত ফাতিমার মামাতো ভাই উপজেলার বুখাইতলা বান্ধবপাড়া গ্রামের মেহেদী হাসান ওরফে স্বপন (২২) ও একই গ্রামের সুমন জমাদ্দার (২০)।

২০১৬ সালের ১ ফেব্রুয়ারি পিরোজপুরের জেলা ও দায়রা জজ এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. গোলাম কিবরিয়া দুজনকে মৃত্যুদণ্ড দিয়ে রায় ঘোষণা করেন।

২০১৪ সালের ৫ অক্টোবর সকালে ফাতিমাকে বনবিড়াল দেখানোর কথা বলে মামাত ভাই মেহেদি হাসান ও তার বন্ধু মিলে ধর্ষণ করে শেষে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে। 

এ ঘটনায় নিহত শিশুর বাবা অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পুলিশ মেহেদী ও সুমনকে আটক করে। পরে সুমন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। ১৪ জনের সাক্ষ্য ও আলামতসহ আনুষঙ্গিক সবকিছু পর্যালোচনা করে সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় মেহেদী ও সুমনকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুর আদেশ দেন বিচারক।
 

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
উপদেষ্টা: এ.কে.এম. মর্তুজা, সাবেক যুগ্ম সচিব
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।