Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর, ২০২১

Facebook Facebook Facebook Facebook

সংসার চালাতে রিক্সা চালাচ্ছেন কিশোরী

:
প্রকাশিত: সোমবার, ১২ জুলাই, ২০২১, ১২:৩৮
কিশোরী

বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম প্রায় সকলেই ব্যবহার করেন। এই সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। বিশেষ করে সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে অনেকে নিজেদের প্রতিভা প্রদর্শন করে থাকেন।

বিভিন্ন ধরনের নাচ এবং গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সময় ভাইরাল হতে থাকে। এই সমস্ত ভিডিওর মাধ্যমে যদি আপনারা ভাইরাল হয়ে যেতে পারেন তাহলেই সকলের নজরে চলে আসতে পারেনএই প্রজন্মের ছেলেমেয়েরা সোশ্যাল মিডিয়াতে একটু বেশি একটিভ থাকে। সোশ্যাল মিডিয়াতে যেকোনো ধরনের ভিডিও যদি চলে আসে তাহলে সেটি হঠাৎ করে ভাইরাল হয়ে যেতে পারে।

এটি একটি অদ্ভুত জায়গা এবং এখানে যে কোন ধরনের ভিডিও আমাদের হতভম্ব করে তুলতে পারে। হাসি-কান্নার রাগ-অভিমান সবকিছু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা তুলে ধরতে পারি। তারই মধ্যে হঠাৎ করে কোন ভিডিও যদি নেটিজেনদের ভালো লেগে যায় তাহলে তা হয়ে যেতে পারে ভাইরাল এবং আপনি হয়ে যেতে পারেন রাতারাতি একজন স্টার।

সোশ্যাল মিডিয়াতে এবার একদম অন্যরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে। বর্তমানে লকডাউন এর কারণে বিভিন্ন পেশার অনেক মানুষের চাকরি চলে গেছে এবং তারা বর্তমানে বেকার বসে রয়েছেন বাড়িতে। কিন্তু এবারে একজন তরুণের ভিডিও সোশ্যাল মিডিয়াতে দুর্দান্ত ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তাকে রিকশা চালাতে।

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি রুমানা নামক ওই তরুণী পরিবারের জন্য এবং তার ভাই-বোনেদের দেখার জন্য রিকশা চালাতে বাধ্য হচ্ছে। ভিডিওটিতে জীবন যুদ্ধের কাহিনী একেবারে স্পষ্ট। বহু ধরনের অনুপ্রেরণা হয়ে দাঁড়িয়েছেন তিনি বর্তমানে। এই ভিডিওটি আমাদের শিখিয়েছে কিভাবে খারাপ পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করতে হয়।

আপনিও এই ভিডিওটি দেখে তার কাছ থেকে অনুপ্রেরণা নিতে পারেন।বাংলারমুখ নামক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি এক বছর আগে আপলোড করা হয়েছিল তবে এই ভিডিওটি বর্তমানে ভাইরাল হচ্ছে। বহু মানুষের শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন বর্তমানে।

(লেখাটি ফেসবুক থেকে সংগৃহীত)

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।
কপিরাইট রেজিস্ট্রেশন নাম্বার CRW-24516