Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর, ২০২১

Facebook Facebook Facebook Facebook

সাবেক রাষ্ট্রপতি এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ

আমাদের কণ্ঠ প্রতিবেদক:
প্রকাশিত: বুধবার, ১৪ জুলাই, ২০২১, ১১:০০
এরশাদ

আজ ১৪ জুলাই, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে স্বাস্থ্যবিধি মেনে যথাযোগ্য মর্যাদার সঙ্গে দিটি পালনের জন্য নানা কর্মসূচি হাতে নিয়েছে রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি। 

মৃত্যুবার্ষিকী উপলক্ষে রংপুরে এক সপ্তাহ ধরে বিভিন্ন কর্মসূচি পালন করছে দলটির নেতাকর্মীরা। এর মধ্যে এইচ এম এরশাদের সমাধিতে শ্রদ্ধা নিবেদন, মিলাদ মাহফিল, কোরআন শরীফ তেলাওয়াত, অসহায়-দুস্থদের মাঝে খাদ্যসহায়তা প্রদান ও উন্নত খাবার বিতরণসহ বিভিন্ন কর্মসূচি রয়েছে। 

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে প্রয়াত নেতার সমাধিস্থলে উপস্থিত হতে পারছেন না দলটির শীর্ষ নেতারা। তবে স্থানীয় নেতাকর্মীরা জেলা ও উপজেলা পর্যায়ে এরশাদের রুহের মাগফেরাত কামনায় বিভিন্ন কর্মসূচি পালন করবেন বলে জানিয়েছেন দলটির মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

তিনি সাংবাদিকদের জানান, করোনা পরিস্থিতিতে হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর কর্মসূচি খুব কম সময়ের জন্য সংক্ষিপ্ত আকারে পালন করা হবে। স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেকটি কর্মসূচিতে নেতাকর্মীদের উপস্থিতি থাকতে বলা হয়েছে। 

কর্মসূচিগুলো হলো- সকাল ৭টায় রংপুর নগরীর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন (দলীয় পতাকা অর্ধ্ব নমিত থাকবে), কালো ব্যাজ ধারণ, সকাল ১০টায় নগরীর দর্শনা মোড় পল্লী নিবাসে প্রিয় নেতার সমাধিতে পুষ্প স্থাবক অর্পণের মধ্যদিয়ে শ্রদ্ধা নিবেদন, সূরা ফাতিহা পাঠ, বেলা ১১টায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনু্ঠিত হবে।

এ ছাড়া দিনব্যাপী নগরীর গুরুত্বপূর্ণ স্থানে কোরআন তেলাওয়াত ও বাদ আসর বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। জেলার প্রতিটি পৌরসভা, উপজেলা এবং ইউনিয়নে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
উপদেষ্টা: এ.কে.এম. মর্তুজা, সাবেক যুগ্ম সচিব
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।