Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর, ২০২১

Facebook Facebook Facebook Facebook

চট্টগ্রামে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত ১৫

চট্টগ্রাম প্রতিনিধি :
প্রকাশিত: রবিবার, ২৫ জুলাই, ২০২১, ১০:২৭
 দুই গ্রামবাসী

চট্টগ্রামে আনোয়ারা উপজেলায় মসজিদের মাইকে 'ডাকাত আসছে' বলে ঘোষণা দিয়ে সংঘর্ষে জড়িয়েছে দুই গ্রামবাসী। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি। 

শনিবার (২৪ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার ৩ নম্বর রায়পুর ইউনিয়নের রায়পুর ও চুন্নাপাড়া গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার উপজেলার রায়পুর গ্রামে জমি নিয়ে বিরোধে দুই পরিবারের মধ্যে ঝগড়া হয়। এতে এক বাড়িতে পাশের চুন্নাপাড়া গ্রাম থেকে বেড়াতে আসা মো. শাহেদ নামে একজন তর্কে জড়িয়ে পড়েন। পরদিন (শনিবার) বিরোধী দুই পরিবারের মীমাংসা বৈঠকে শাহেদ চুন্নাপাড়া গ্রাম থেকে বেশ কয়েকজন লোক জড়ো করে অবস্থান নেন।

পরে রায়পুর গ্রামের একটি মসজিদের মাইকে এলাকায় ডাকাত এসেছে বলে ঘোষণা দেয়া হয়। এতে করে রায়পুর ও চুন্নাপাড়া গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। প্রায় দুই ঘণ্টাব্যাপী চলমান এ সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

জানতে চাইলে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন, 'দুই গ্রামের মধ্যে সংঘর্ষের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।' 

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
উপদেষ্টা: এ.কে.এম. মর্তুজা, সাবেক যুগ্ম সচিব
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।