Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর, ২০২১

Facebook Facebook Facebook Facebook

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাকে বিয়ে করলেন নায়িকা মাহি

বিনোদন ডেস্ক:
প্রকাশিত: সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ০৯:২৯
নায়িকা মাহি

দ্বিতীয় বিয়ে করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। গাজীপুরের রাকিব সরকার নামের ওই ব্যবসায়ী ও রাজনীতিবিদের সঙ্গেই ঘর বেঁধেছেন তিনি।

রোববার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার পর এক ফেসবুক পোস্টের মাধ্যমে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

ফেসবুকে দেওয়া ওই পোস্টে মাহি নিজেদের কাবিনের ছবি আপলোড করেন। ক্যাপশনে লিখেন, ‘আলহামদুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো।’এর আগের সব কথা আসলেই গুজব ছিলো উল্লেখ করে মাহি সবার দোয়া কামনা করেন।

মাহিয়া মাহি দ্বিতীয় বিয়ে করেছেন, এমন গুঞ্জন অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল। খবর ভাসছিল রাকিব সরকারের সঙ্গেই নাকি তিনি ঘর বেঁধেছেন। যদিও রাকিবের সঙ্গে সম্পর্ককে স্রেফ বন্ধুত্ব বলেই দাবি করেছিলেন মাহি।

তারপর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে মাহি ও রাকিব সরকারের একটি ছবি। যেখানে মাহিকে দেখা যায় শাড়ি পরা অবস্থায় এবং রাকিব আছেন পাঞ্জাবীতে। নেটিজেনদের মতে, এটা তাদের বিয়ের সময়ে তোলা ছবি। ঘরোয়া আয়োজনে তারা বিয়ে করেছিলেন। সে কারণে তেমন সাজসজ্জা নেই।

মাহি কিংবা রাকিব নিশ্চিত না করলেও অন্য একটি ফেসবুক পোস্টের সঙ্গে এই ছবির সমীকরণ মেলালে বিয়ের গুঞ্জনটা পোক্ত হয়। গত ১১ জুন ফেসবুকে মাহি একটি শাড়ি পরে ছবি দিয়েছিলেন। ক্যাপশনে লিখেছিলেন, ‘আমি তোমাকে গান, সিনেমা, সবখানে অনুভব করি। আলহামদুলিল্লাহ্‌’।

মজার ব্যাপার হলো, তিন মাসের আগের ওই ছবিতে মাহির পরনে যে শাড়ি ছিল, সম্প্রতি ফাঁস হওয়া ছবিতেও ঠিক একই শাড়ি। তাই নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিচ্ছেন। অধিকাংশই ধারণা করছেন, দুটি ছবিই বিয়ের সময়ের। তবে গোপন রেখেছেন নায়িকা।

অনলাইনে ছড়িয়ে পড়া ছবি এবং বিয়ে প্রসঙ্গে জানতে মাহিয়া মাহিকে ফোন করা হলেও সাড়া মেলেনি। কেননা ক’দিন আগেই তিনি বলেছেন, ১৩ সেপ্টেম্বর একটি সারপ্রাইজ দেবেন। অনেকেই মনে করেছিলেন, এদিন বিয়ের কথাই প্রকাশ্যে আনবেন মাহি। এবার তা সত্যি হলো।

উল্লেখ্য, ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ২০১৬ সালে বিয়ে করেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৩ মে তিনি জানান, অপুর সঙ্গে আর থাকছেন না। তারা বিবাহ বিচ্ছেদ করছেন।

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
উপদেষ্টা: এ.কে.এম. মর্তুজা, সাবেক যুগ্ম সচিব
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।