Amader Kantho- Bangla Online News Portal and Bangladeshi online news source for Game, Binodon, politics, national, international, lifestyle, sports, and many more factors.

ঢাকা, রবিবার, ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর, ২০২১

Facebook Facebook Facebook Facebook

‘মা নোংরা পথে চলে গিয়েছিল’, তাই খুন করে পুঁতে রেখেছি

আন্তর্জাতিক ডেস্ক:
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১, ০১:৩৯
অভিযুক্ত নয়ন

নিজের জন্মদাতা মাকেই খুন করে নিজ ঘরের মেঝেতেই পুঁতে রেখেছিল পাষণ্ড এক ছেলে। মাটির উপর থেকে ওই জায়গায় নিয়মিত ধূপও দিতেন। এভাবে পেরিয়ে যায় দুটি বছর। অবশেষে এ চাঞ্চল্যকর ঘটনা প্রকাশ্যে এলে শিউরে উঠেন এলাকাবাসী।

ঘটনাটি ভারতের পশ্চিমঙ্গের বর্ধমানের ঘটনা। অভিযুক্ত গ্রেফতার ওই ছেলের নাম শেখ নয়ন। তার মাকে খুনের কারণ জিজ্ঞেসে সাংবাদিকদের নয়ন জানান, মা নোংরা পথে চলে গিয়েছিল। বারণ করা হলেও শুনত না। তাই খুন করে মাটিতে পুঁতে দিয়েছি।

বুধবার নয়নকে সঙ্গে নিয়ে মাটি খুঁড়ে হাড়গোড় উদ্ধার করে বর্ধমানের পুলিশ। পুলিশের ঘণ্টাখানেকের চেষ্টায় মৃতের মাথার খুলি, হাড়গোড় উদ্ধার করা সম্ভব হয়েছে।

জানা গেছে, ছোট ছেলে নয়নের সঙ্গেই থাকতেন মা সুকরানা বিবি। ২০১৯ সালের জানুয়ারি থেকে নিখোঁজ ছিলেন সুকরানা। তার বড় ছেলে কিসমত বহু জায়গায় খোঁজাখুঁজি করেও মায়ের হদিশ পাননি।

নয়নের সঙ্গে অশান্তি হওয়ায় তার স্ত্রী মাস চারেক ধরেই রয়েছেন বাপের বাড়িতে। সোমবার নয়নের দাদা শেখ কিসমত এবং কিসমতের স্ত্রী মিলি বিবি সেখানে যান তার স্ত্রীকে ফিরিয়ে আনার জন্য। কিন্তু ফিরতে অস্বীকার করেন নয়নের স্ত্রী। এবং সুকরানাকে খুন করে মাটিতে পুঁতে রাখার বিষয়টিও তিনি জানান কিসমতকে।

এরপর দাদা কিসমত মঙ্গলবার সকালে এলাকার তৃণমূল নেতা শেখ জামালকে গোটা বিষয়টি জানান। তার পর অভিযুক্ত নয়নকে তৃণমূল পার্টি অফিসে আটকে রেখে বর্ধমান থানায় খবর দিলে  পুলিশ এসে নয়নকে আটক করে।পরে জিজ্ঞাসাবাদের সময়ই তিনি খুনের কথা স্বীকার করেন।

বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তী বলেছেন, উদ্ধার হওয়া খুলি এবং হাড়গোড় ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল কলেজের পুলিশ মর্গে পাঠানো হয়েছে।

বিভাগের সর্বাধিক পঠিত

সম্পাদক ও প্রকাশক: মো. জিয়াউল হক
চেয়ারম্যান: মিসেস নাজমা হক
ঠিকানা: শাঁহ আলী টাওয়ার (৩য় তলা)
৩৩, কাওরান বাজার, ঢাকা-১২১৫ ।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।
©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত । আমাদেরকণ্ঠ২৪ ডট কম, জিয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান ।